ঢাকাSaturday , 7 November 2020
সর্বশেষ সব

ইমুতে আর কোনো এড দেখাবেনা। আজীবন ফ্রি

শাহ্‌ আলম
November 7, 2020 4:09 pm
Link Copied!

ইমু অ্যাপ মোবাইলে ইনস্টল করা নেই বা এই অ্যাপ ব্যবহার করেন নি এমন লোক খুঁজে পাওয়া যাবেনা। ২০১৪ সালে তখনকার জনপ্রিয় Viber অ্যাপ দেশে বন্ধ করে দেয়ার পর এর বিকল্প হিসেবে imo video calling app টি ব্যবহার হতে থাকে। শুরুতে এর সহজ ইন্টারফেস এবং লো ল্যাটেন্সির কারনে এটির জনপ্রিয়তা বাড়তে থাকে। কম নেট স্পিডেও কথা ভাল শুনা যেত যে কারনে এটার ব্যবহার খুব দ্রুত বাড়তে থাকে। বিশেষ করে প্রবাসীরা দেশে তাদের স্বজনদের সাথে কথা বলার জন্য এই অ্যাপটি সবচেয়ে বেশি বযবহার করতে থাকে। ইমুর প্রসারে তাদের অবদানই সবচেয়ে বেশি।

বর্তমানে imo একটি অতি প্রয়োজনীয় বিষয় হয়ে দাড়িয়েছে। কিন্তু এর অত্যাধিক এড এবং আজাবাজে ফিচারের কারনে অনেক বিরক্তি তৈরি করেছে। অনেক নতুন নতুন ফিচারের মাধ্যমে এটা মানুুুুষের মাঝে অশ্লিলতা ছড়িয়ে দিচ্চ্ছএ।

তাছাড়া অনেক আজেবাজে ভিডিও, নোটিফিকেশন ইত্যাদি অটোমেটিক চলে আসে। ছোট ছোট বাচ্চা ছেলেমেয়েরা নিজের অজান্তেই সেগুলোতে ঢুকে পড়ে। এছাড়া আজাইরা অনেক কিছুই আছে যেগুলো ক্ষতিকর এবং বিরক্তিকর। বর্তমানে ইমু যেন এড দেখানোর বাক্স।

যারা স্মার্টফোন ব্যবহারে ততটা অভিজ্ঞ নয়, এমন প্রবীণ ব্যক্তিরা প্রয়োজনে কাউকে কল দিতে গিয়ে পড়েন বাড়তি বিরম্বনায়। কাউকে কল দিলে সামনে চলে আসে ফুলস্ক্রিন জুড়ে বিশাল এড। অনেকটা কিংকর্তব্যবিমূঢ় অবস্থায় পড়ে যান। কল কাটতে গিয়েও একই ধরনের সমস্যায় পড়তে হয়।

যারা কোনোভাবেই ইমু বাদ দিতে পারছেন না তারা নিচের পদ্ধতি অনুসরণ করতে পারেন।

  ইমুর এড থেকে মুক্তি বা আজেবাজে অপশন এবং এডমুক্ত ইমু ব্যবহার করতে চাইলে নিচের লিংক থেকে ইমু অ্যাপটি ডাউনলোড করে নিন।

এটা আগের ইমুর মতোই চলবে, শুধু কোনো এড এবং আজেবাজে অপশনগুলো এডিট করে অ্যাপ থেকে বাদ দেয়া হয়েছে।

এই ইমু অ্যাপটি ইনস্টল করার আগে আগের ইমুটি আনইন্সটল করে নিবেন, আগের কোনো কিছু হারাবেনা। কললিস্ট, মেসেজ সহ সবকিছুই আগের মতো থাকবে।

ডাউনলোড লিংক 👉

১। Direct Download

২। :Google Drive Download 

তাছাড়া ইমু প্লাস (imo plus) নামে যে অ্যাপ সেটাও ব্যবহার করে দেখতে পারেন। এখন পর্যন্ত সেটাতে কোনো এড দেখায় না, আজেবাজে অপশনও নেই।

সম্ভব হলে বিকল্প হিসেবে হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যেতে পারে, যেটাতে কোনো এড নেই এবং সিকিউরড।

অথবা বিপ BIP বা Telegram ব্যবহার করতে পারেন, এগুলো আরো সেইফ।

এছাড়া, ইমু সম্পর্কিত বিভিন্ন ট্রিক্স ওয়েবসাইটে এবং অল বাংলা ট্রিক্স ইউটিউব চ্যানেলে দেয়া আছে। সেগুলো থেকে ইমু সংক্রান্ত বিভিন্ন প্রয়োজনীয় এবং অজানা তথ্য জানতে পারবেন।

আরো জানতে আপনারা নিচের ভিডিওটি দেখে নিতে পারেন।

আপনার যদি আরো কোনো তথ্য জানার থাকে তাহলে আমাদের ইউটিউব চ্যানেলটি ভিজিট করুন এবং যেকোনো ভিডিওর নিচে কমেন্ট করুন। চ্যানেল লিংক:  ক্লিক করুন 
     আমাদের পেইজে লাইক দিন
error: Content is protected !!