২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ | ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
সর্বশেষ সব

আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক নিয়ে এলো টেলিটক

Link Copied!

আর মেয়াদের কোন দ্বিধা নেই
টেলিটক আমাদের ফোনে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মদিন উপলক্ষ্যে
টেলিটক নিয়ে এসেছে আনলিমিটেড মেয়াদে ডাটা অফার।

>> ৬ জিবি @ ১২৭ টাকা
(অফার পেতে রিচার্জ করুন ১২৭ টাকা )

>> ২৬ জিবি @ ৩০৯ টাকা
(অফার পেতে রিচার্জ করুন ৩০৯ টাকা)”

-বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মদিন উপলক্ষে টেলিটক নিয়ে এসেছে দুর্দান্ত এই অফার!

বহু প্রতিক্ষা এবং সকল জল্পনা কল্পনা এবং অপেক্ষার অবসান ঘটিয়ে মেয়াদহীন ইন্টারনেট প্যাক চালু করল টেলিটক। বাংলাদেশের রাষ্ট্রায়ত্ব এই মোবাইল অপারেটর কোম্পানি শুরুতে ২টি ইন্টারনেট প্যাক দিয়ে এই দারুণ যাত্রা সূচনা করেছে। ব্যাপারটি ইতোমধ্যেই দেশের মোবাইল ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে।

টেলিটকের নতুন এই মেয়াদহীন প্যাকগুলোর পরিমাণ হচ্ছে: ৬ জিবি এবং ২৬ জিবি। উভয় প্যাকের মেয়াদ আনলিমিটেড। আপনার টেলিটক সিম একাউন্ট যতদিন আছে ততদিন আপনি এগুলো ব্যবহার করতে পারেন।

টেলিটক আনলিমিটেড ডাটা প্যাকের মেয়াদ বর্তমানে ২০৩৬ সাল পর্যন্ত দেখানো হচ্ছে। এখন চলছে ২০২২ সাল। সুতরাং বুঝে নেন এটাই আনলিমিটেড। ২০৩৬ দেখে নিশ্চয়ই ভয় পাবেন না! এটা শুধুমাত্র সিস্টেমের একটা অংশ। টেলিটক বর্তমানে গ্রাহকদের সুবিধার্থে আনলিমিটেড মেয়াদ উপহার দিচ্ছে বিভিন্ন একাউন্ট ব্যালেন্সের জন্য।

 

সুতরাং আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক কিনলে সেটার মেয়াদ দেখানো হবে ২০৩৬ বা ২০৩৭ সাল পর্যন্ত। তাই চিন্তার কিছু নেই। মেয়াদহীন ইন্টারনেট প্যাক পাচ্ছেন টেলিটকে। চোখ বন্ধ করে নিতে পারেন টেলিটকের মেয়াদহীন ডাটা প্যাকগুলো।

টেলিটকের এই নতুন ডাটা প্যাকেজগুলো বর্তমানে কোম্পানিটির মোবাইল অ্যাপ থেকে কেনা যাচ্ছে। ৬ জিবি প্যাকের মূল্য মাত্র ১২৭ টাকা। আর ২৬ জিবি ৩০৯ টাকা মাত্র। অসাধারণ প্রাইসিং এবং চমৎকার উদ্যোগ টেলিটকের!

 

আশা করি টেলেটকের মতো অন্যান্য অপারেটরগুলোও একইভাবে আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ নিয়ে আসবে।

আপনার যদি আরো কোনো তথ্য জানার থাকে তাহলে আমাদের ইউটিউব চ্যানেলটি ভিজিট করুন এবং যেকোনো ভিডিওর নিচে কমেন্ট করুন। চ্যানেল লিংক:  ক্লিক করুন 
error: Content is protected !!