Latest Headline :
দৈনিক কত ঘন্টা ফেসবুক ব্যবহার করেন, ফেসবুক থেকে কিভাবে বের করবেন দেখুন। Create Apple ID from Mobile Bangla Tutorial যে কোনো ওয়েবসাইটের জন্য ১ মিনিটে এন্ড্রয়েড অ্যাপ বানিয়ে নিন। ফোন নাম্বার, মেসেজ, অ্যাপস এক মোবাইল থেকে আরেক মোবাইলে কিভাবে নিতে হয়। এক ফোন থেকে আরেক ফোনে কিভাবে ফোন নাম্বার ট্রান্সফার করবেন? সুখবর! ফেসবুক থেকেও ইউটিউবের মত টাকা ইনকাম করা যাবে। [বিস্তারিত] “আকর্ষনীয় ডিজাইনের” ওয়েবসাইট ডোমেইন এবং হোস্টিং সহ সর্বমোট মাত্র ৫০০০ টাকা। এক নম্বরেই সব অপারেটর ব্যবহারের সুযোগ চালু। কিভাবে বিভিন্ন ব্যাংকের Master Card এর জন্য আবেদন করবেন ?? নিজের বা প্রেমিকার ফেসবুকের সবকিছু ডাউনলোড করে নিন ১ক্লিকে। টাচ না করেই চোখের ইশারায় মোবাইল কিভাবে চালাবেন দেখুন। Free .COM ডোমেইন দিচ্ছে Nagorikit.com । সীমিত সময়ের অফার। Gmail Password রিকভার করুন সহজ ৪টি উপায়ে। Adsense এ ব্যাংক একাউন্ট যোগ করে কিভাবে টাকা তুলবেন দেখে নিন। কিভাবে ল্যাপটপ, কম্পিউটার বা পিসির গতি বাড়ানো যায়! ইউটিউবে কিভাবে খুব তারাতারি অনেক বেশি ভিউ পাবেন। জেনে নিন এখনি।। নিত্য নতুন সব ট্রিক্স শিখুন এবং All Bangla Tricks এ ফ্রি Author হয়ে পোস্ট করুন। আপনার ফোনের ক্যামেরাকে কিভাবে ফিঙ্গারপ্রিন্ট হিসেবে ব্যবহার করবেন দেখুন। Wi-Fi হ্যাক করার অসাধারণ ৫টি এপ্স। এবার হেক হবেই। কিভাবে ফোনের সিমকার্ড লক করে রাখবেন দেখে নিন।
এক ফোন থেকে আরেক ফোনে কিভাবে ফোন নাম্বার ট্রান্সফার করবেন?

এক ফোন থেকে আরেক ফোনে কিভাবে ফোন নাম্বার ট্রান্সফার করবেন?

বন্ধুরা, সবাই কেমন আছেন। আশা করছি সবাই অনেক ভালো আছেন।

নতুন ফোন কেনার পর প্রথমেই আমাদের যে সমস্যায় পড়তে হয় তা হলো, নতুন ফোনে পুরাতন ফোনের কন্টাক্ট বা ফোন নাম্বার গুলো নিয়ে আসা। এক্ষেত্রে যে নাম্বারগুলো সিম কার্ডে সেভ করা থাকে সেগুলো অটোমেটিক নতুন ফোনে চলে আসে। কিন্তু ফোনে সেভ করা নাম্বার নিয়ে সমস্যায় পড়তে হয়।
আপনার হয়তো অনেক দরকারি নাম্বার থাকতে পারে। আর একটা একটা করে নতুন করে নাম্বার সেভ করাও তো প্রায় অসম্ভব।

তাই অনেকে বিভিন্ন অ্যাপ ব্যবহারের মাধ্যমে নাম্বার ট্রান্সফার করে থাকেন। এক্ষেত্রে উভয় ফোনেই একই অ্যাপ ইনস্টল দিয়ে রাখতে হয় যা অনেকটা বিরক্তিক।

এই ট্রিক এ আমি দেখাবো কিভাবে কোনো ধরনের অ্যাপ ব্যবহার না করে আপনার এক মোবাইলের কন্টাক্ট অন্য মোবাইলে ট্রান্সফার করে নিয়ে আসতে পারবেন।
এজন্য আপনার এন্ড্রয়েড ফোনের কন্টাক্ট লিস্টে গিয়ে উপরে ডানপাশে তিনিটি ডট চিহ্ন আছে। সেখানে ক্লিক করে সেটিংস এ গিয়ে Export/Imoort অপশন দেখা যাবে। Expor এ ক্লিক করলে সবগুলো কন্টাক্ট একটা ফাইলে জমা হবে যা ডাউনলোড ফোল্ডারে পাওয়া যাবে।

যে মোবাইলে কন্টাক্ট গুলো নিতে চান সে মোবাইলে ব্লুটুথ বা শেয়ার ইটের মাধ্যমে এই ফাইলটি ট্রান্সফার করতে হবে।

তারপর একইভাবে এই ফোনের কন্টাক্ট সেটিংস এর Export/ Import অপশনে গিয়ে Import এ ক্লিক করলেই কাজ শেষ!
সবগুলো মোবাইল নাম্বার নামসহ নতুন মোবাইলে সেভ হয়ে যাবে।

বিস্তারিত এই ভিডিওতে দেখানো হয়েছে। ধন্যবাদ।।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2019-2020 https://allbanglatricks.com