Notice :
আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম!
সর্বশেষ শিরোনাম :
Adsense এ ব্যাংক একাউন্ট যোগ করে কিভাবে টাকা তুলবেন দেখে নিন। দৈনিক কত ঘন্টা ফেসবুক ব্যবহার করেন, ফেসবুক থেকে কিভাবে বের করবেন দেখুন। Create Apple ID from Mobile Bangla Tutorial যে কোনো ওয়েবসাইটের জন্য ১ মিনিটে এন্ড্রয়েড অ্যাপ বানিয়ে নিন। ফোন নাম্বার, মেসেজ, অ্যাপস এক মোবাইল থেকে আরেক মোবাইলে কিভাবে নিতে হয়। এক ফোন থেকে আরেক ফোনে কিভাবে ফোন নাম্বার ট্রান্সফার করবেন? সুখবর! ফেসবুক থেকেও ইউটিউবের মত টাকা ইনকাম করা যাবে। [বিস্তারিত] “আকর্ষনীয় ডিজাইনের” ওয়েবসাইট ডোমেইন এবং হোস্টিং সহ সর্বমোট মাত্র ৫০০০ টাকা। এক নম্বরেই সব অপারেটর ব্যবহারের সুযোগ চালু। কিভাবে বিভিন্ন ব্যাংকের Master Card এর জন্য আবেদন করবেন ?? নিজের বা প্রেমিকার ফেসবুকের সবকিছু ডাউনলোড করে নিন ১ক্লিকে।
Free .COM ডোমেইন দিচ্ছে Nagorikit.com । সীমিত সময়ের অফার।

Free .COM ডোমেইন দিচ্ছে Nagorikit.com । সীমিত সময়ের অফার।

আপনি যদি কোনো ওয়েবসাইট বানাতে চান, তাহলে একটি ডটকম ডোমেইন ফ্রি নিয়ে সহজেই এবং এবং কম খরচেই বানিয়ে নিতে পারেন আপনার কাঙ্ক্ষিত ওয়েবসাইট টি।

সীমিত সময়ের জন্য ডট কম ডোমেইন ফ্রি দিচ্ছে নাগরিক আইটি ডট কম।

এছাড়াও Nagorik It থেকে ডলার ছাড়া বিকাশের মাধ্যমেই যেকোনো ডোমেইন এবং হোস্টিং কিনতে পারবেন। অন্যান্য কোম্পানীর চেয়ে এখান থেকে কম দামে ডোমেইন এবং হোস্টিং কেনা যায়।

এই ওয়েবসাইটিও Nagorikit.com থেকে কেনা। এবং যে কোনো সমস্যা হলে ২৪/৭ হেল্প করে থাকে।

 

তাই এখান থেকে আপনার ফ্রি ডোমেইনটি অর্ডার করে নিন আজই।

ফ্রি ডোমেইন নিতে হলে আপনার ওয়েবসাইটটি অবশ্যই তাদের দ্বারা ডিজাইন করে নিতে হবে। সাথে হোস্টিংও ফ্রি পাবেন যদি আপনি All Bangla Tricks এর ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে নেন। তাহলে আপনি ডোমেইন এবং হোস্টিং ফ্রি সহ মাত্র ৫০০০ টাকায় একটি ওয়েবসাইট বানিয়ে নিতে পারবেন। [৫০০০ এর বাইরে আর কোনো খরচ নেই]

 

এছাড়াও আপনার যদি ডোমেইন থেকে থাকে তাহলে Nagorik It থেকে মাত্র ৯৯টাকায় হোস্টিং কিনে নিতে পারবেন।

 

বিস্তারিত জানতে ওয়েবসাইটটি ভিজিট করুন… www.nagorikit.com

Facebook Comments

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *